রবিবার , ১৬ ডিসেম্বর ২০১৮

ম্যাচ হেরে ম্যারাডোনা সাংবাদিকের সাথে হাতাহাতিতে

ক’দিন আগেই ম্যারাডোনার একটি কিছু ভিডিও ভাইরাল হয়। ম্যাচ হেরে সাংবাদিকের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন সাবেক এই আর্জেন্টাইন ফুটবল তারকা।

মেক্সিকোয় ফুটবল দল দোরাদোস-এর হয়ে কোচিং করাচ্ছিলেন। সোমবার তার দল ২-৪ হারে আতলেতিকো সান লুইসের কাছে। যার ফলে লিগা এমএক্স-এ উঠতে পারেনি ম্যারাডোনার দল দোরাদোস। তার পরেই প্রথমে সমর্থকদের সঙ্গে ঝামেলায় জড়ান ম্যারাডোনা।

এরপরই সাংবাদিকরা প্রশ্ন করলে আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি। হাতাহাতিতে জড়িয়ে পড়েন সাংবাদিকদের সঙ্গে। ভিডিও ফুটেজে দেখা গিয়েছে ম্যারাডোনা এক সাংবাদিককে ঘুষি মারছেন। যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

গত সেপ্টেম্বরে দোরাদোস-এর দায়িত্ব নিয়েছিলেন ম্যারাডোনা। সে সময় এই ক্লাবটি লিগ তালিকায় একদম নিচের দিকেই ছিল। কিন্তু সেই দলকেই ম্যারাডোনা প্লে অফ ফাইনালে নিয়ে যান।

আতলেতিকো সান লুইসের বিরুদ্ধে প্রথম পর্বের ম্যাচে ১-০ জিতেছিল ম্যারাডোনার দল। কিন্তু ওই ম্যাচে তিনি বিপক্ষ কোচ অলফন্সো সোসা-কে বার বার হুমকি দেওয়ায় এই ম্যাচে ম্যারাডোনাকে গ্যালারিতে বসতে হয়েছিল।

সোমবারের ম্যাচে ম্যারাডোনার দল ফের এগিয়ে যেতে গ্যালারিতেই উৎসব শুরু করে দেন। কিন্তু শেষ পর্যন্ত অতিরিক্ত সময়ে ম্যাচ জিতে লিগা এমএক্স-এ খেলার ছাড়পত্র পেয়ে যায় বিপক্ষ দল আতলেতিকো সান লুইস।

ঝামেলার সূত্রপাত এর পরেই মারাদোনাকে একটি করিডোর দিয়ে নিরাপত্তারক্ষীরা নিয়ে আসছিলেন। যা ভরা ছিল আতলেতিকো দে সান লুইসের সমর্থকে। সেখানেই সংশ্লিষ্ট দলটির এক সমর্থক ম্যারাডোনার দেহের ওজন নিয়ে রসিকতা করলে সঙ্গে সঙ্গে তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন ফুটবলের রাজপুত্র।

সেই ভিড়ে ছিলেন কয়েক জন সাংবাদিকও। তাড়া ম্যারাডোনাকে প্রশ্ন করলে ক্ষিপ্ত দিয়েগো এক সাংবাদিককে ঘুসি মারতে যান। দিয়েগো বলতে থাকেন, ‘আমার সামনে এসে কথা বল।’ শেষ পর্যন্ত নিরাপত্তারক্ষীরা ম্যারাডোনা লিফ্টে তুলে দেওয়ায় ঝামেলা বাড়েনি।

Comments

Check Also

৭-৯ ডিসেম্বর পশ্চিমবঙ্গে আন্তর্জাতিক কবিতা উৎসব

ভারতের পশ্চিমবঙ্গে ৭ ডিসেম্বর (শুক্রবার) থেকে শুরু হয়েছে আন্তর্জাতিক কবিতা উৎসব। এ উৎসব চলবে আগামী …