Monday , 19 August 2019

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ এক সন্ত্রাসী নিহত।

যশোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক সন্ত্রাসী নিহত হয়েছে। বুধবার ভোরে যশোর-রাজগঞ্জ সড়কের মাহিদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ১টি ওয়ান স্যুটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে।

নিহত শিশির ঘোষ (৩০) যশোর শহরের ষষ্ঠীতলাপাড়ার নিত্য ঘোষের ছেলে। তার বিরুদ্ধে যশোর কোতয়ালি থানায় হত্যা, চাঁদাবাজিসসহ অন্তত হাফ ডজন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

যশোর কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, মঙ্গলবার সন্ধ্যায় শহরের শংকরপুর মুরগিফার্ম এলাকা থেকে শিশিরকে বোমাসহ আটক করা হয়। তাকে থানায় এনে জিঙ্গাসাবাদকালে তার হেফাজতে অবৈধ অস্ত্র রয়েছে বলে জানায়। তার দেয়া তথ্য অনুযায়ী বুধবার ভোরে অস্ত্র উদ্ধারের জন্য যশোর-রাজগঞ্জ সড়কের মাহিদিয়া কাদিরের ইটভাটার কাছে গেলে সেখানে থাকা শিশিরের সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের উপর গুলি চালায়। এসময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। একপর্যায়ে অন্য সন্ত্রাসীরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ হয় শিশির। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশিরকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ানস্যুটারগান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শহিদুল্লাহ্ জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই শিশিরের মৃত্যু হয়।

Comments

Check Also

ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পারিবারিক দ্বন্দ্বে ছোট ভাই ইসরাইল হোসেনের (৩২) চাকুর আঘাতে ইসমাইল হোসেন (৩৮) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *