বুধবার , ১৯ সেপ্টেম্বর ২০১৮

রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ র‌্যাব-মাদক ব্যবসায়ী নিহত

রংপুরের কোতোয়ালি থানায় ঘাঘট এলাকায় র‌্যাবের মাদকবিরোধী অভিযানে শওকত আলী ওরফে ঘুঘু (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি নগরীর ১৪ নং ওয়ার্ডের দেওডোবা ডাঙিরপাড় এলাকার বাচ্চু মিয়ার ছেলে। নিহত ঘুঘুর বাড়ি নগরীর দেওডোবা ডাঙ্গিরপাড় এলাকায়। নিহতের বিরুদ্ধে মাদক, ছিনতাই, ডাকাতিসহ ১৩টি মামলা রয়েছে। নিহত শওকত মাদক ব্যবাসায়ী ও জেলা ডাকাত দলের সদস্য বলে দাবি করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। রংপুর র‌্যাব- ১৩ মিডিয়া অফিসার এএসপি খন্দকার গোলাম মর্তুজা এসব তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার মধ্যরাতে রাধা কৃষ্ণপুর রহমত পাড়া এলাকায় গোপনে মাদক বেচা কেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ১২নং ওয়ার্ডে মাদক উদ্ধার অভিযানে নেমেছিল। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তখন তিন-চারজন মাদক বিক্রেতা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। র‌্যাবও পাল্টা গুলি করলে একজন গুলিবিদ্ধ হন। পরে তাকে হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়েছে বলে কর্তৃব্যরত চিকিৎসক জানান।

তিনি বলেন, এ ঘটনায় এক র‌্যাব সদস্যও আহত হয়েছেন বলে জানিয়েছেন গোলাম মর্তুজা। ঘুঘুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ সময় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি, ছয় কেজি গাঁজা ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

 

Comments

Check Also

লক্ষ্মীপুরে বাবা ছেলেকে খুন

লক্ষ্মীপুরের রায়পুরে পারিবারিক বিরোধের জেরে বাবার হাতে খুন হয়েছেন ছেলে। নিহতের নাম মো. সাগর (২৮)। …