Tuesday , 19 January 2021

রাজধানীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ , নিহত ১

রাজধানীর কদমতলী থানার ইকোপার্কসংলগ্ন খাজার ড্যাগ এলাকায় ট্রাক ও অটোরিকশার মধ্যে সংঘর্ষে অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছে। নিহত ওই যাত্রীর নাম সুবল চন্দ্র বর্মন (৩৫)।

গতকাল বুধবার (১৮ নভেম্বর) দিনগত রাত ২টার দিকে গুরুতর আহত অবস্থায় সুবলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুবল রংপুরের পীরগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামের সুধির চন্দ্র বর্মনের ছেলে। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েকে নিয়ে রাজধানীর জুরাইনের আলমবাগে আলম মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। শ্যামপুর লাল মসজিদ এলাকায় একটি রোলিং মিলে কাজ করতেন সুবল।

সুবলের এক প্রতিবেশী জানান, বুধবার রাতে বাসা থেকে অটোকিশায় করে রোলিং মিলে যাচ্ছিলেন সুবর। পথে খাজার ড্যাগ এলাকায় পৌঁছলে তাঁকে বহনকারী অটোরিকশাটির সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন তিনি। পথচারীরা তাঁকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহবুবুল হক এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

Comments

Check Also

ট্রাকের ধাক্কায় গোপালগঞ্জে নিহত ২

গোপালগঞ্জে মাছ বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রিকশাকে ধাক্কা দিলে যাত্রীসহ দুইজন নিহত হয়েছেন। সোমবার রাত …