Sunday , 8 December 2019

রাজধানীতে ডেঙ্গু জ্বরে আরও ৪ জনের মৃত্যু

রাজধানীতে রবিবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত চারজনের মৃত্যু হওয়ার খবর পাওয়া গিয়েছে। এরা হলেন সৈয়দা আক্তার (৫৪), শান্তা তানভির (২০), দীপালি আক্তার (২৩) এবং ইফরিত হোসাইন (৬)।

জানা গেছে সৈয়দা আক্তার (৫৪) পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (আইজিপি) শাহাব উদ্দীন কোরেশীর স্ত্রী। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রাজধানীর জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে রবিবার বিকালে মৃত্যুর কোলে ঢলে পড়েন ডেঙ্গু আক্রান্ত ইডেন কলেজের ছাত্রী শান্তা তানভির। বিষয়টি নিশ্চিত করেছেন শান্তার শিক্ষক আব্দুল্লাহ আল মামুন।

রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে শান্তা আক্তারের (২০) মৃত্যু হয়। ডেঙ্গুতে গুরুতর অসুস্থতা নিয়ে শনিবার এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন শান্তা। এ তথ্য জানিয়েছে হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত একজন কর্মকর্তা।

ইডেন কলেজের হিসাববিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন শান্তা। পরিবারের সঙ্গে ঢাকার হাজারীবাগ এলাকায় থাকতো শান্তা। শান্তার বাবা ও ভাইও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মহাখালীর বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে দীপালি আকতার (২৩) মারা গেছেন। রবিবার বিকেল ৩টা ১৮ মিনিটে হাসপাতালের এইচডিইউতে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। দীপালি নরসিংদী জেলার মনোহরদী উপজেলার রিয়াজ উদ্দিনের মেয়ে। তিনি স্নাতক শ্রেণির শিক্ষার্থী ছিলেন। স্বামীর সঙ্গে রাজধানীর বনশ্রী এলাকায় থাকতেন দীপালি। তাঁর স্বামীর নাম মো. কামাল হোসেন।

ডেঙ্গু আক্রান্ত হয়ে শিশু ইফরিতের মৃত্যু হয়েছে রবিবার সন্ধ্যায়। সে আয়েশা মেমোরিয়াল হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন ছিলো। ইফরিত তার বাবা-মায়ের সঙ্গে পশ্চিম শেওড়াপাড়ায় বাস করতো। ইফরিত হোসেইনের মা ইলমা হোসাইন একজন শিক্ষিকা। তার সহকর্মী এ তথ্য নিশ্চিত করেছেন।

Comments

Check Also

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাসের চাপায় অটোরিকশার চালকসহ দুই যাত্রী নিহত হয়েছেন। রবিবার ভোর ৫টার দিকে ঝাউতলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *