Tuesday , 21 May 2019

রাজশাহীতে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ১০টার দিকে গোদাগাড়ী পৌরসভার সারাংপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত অটোরিকশা চালকের নাম জসিম উদ্দিন (২০)। রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম মাস্টারপাড়া মহল্লায় তার বাড়ি। বাবার নাম আরফান আলী।

গত সোমবার থেকে জসিম নিখোঁজ ছিলেন। জসিমকে হত্যার ঘটনায় তার দুই বন্ধুকে আটক করেছে শাহমখদুম থানা পুলিশ। তারা হলেন, নগরীর বড়বনগ্রাম এলাকার আবুল কালামের ছেলে জসিম উদ্দিন (২০) ও গোদাগাড়ী উপজেলার মাটিকাটা গ্রামের শাহ আলমের ছেলে সুমন আলী (২৪)।

অটোরিকশা ছিনিয়ে নিতে পরিকল্পিতভাবে তারা জসিমকে হত্যা করেছেন বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন। নগরীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাম (ওসি) এসএম মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার থেকে জসিম নিখোঁজের ঘটনায় মঙ্গলবার পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। এর ভিত্তিতে তদন্ত শুরু করেন তারা। বুধবার তারা নিহত জসিমের দুই বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন।

একপর্যায়ে তারা স্বীকার করেন অটোরিকশার জন্য জসিমকে নিয়ে গিয়ে হত্যা করা হয়েছে। পরে তাদের দেখানো স্থান থেকেই গোদাগাড়ী থানা পুলিশের সহায়তায় নিহত জসিমের লাশ উদ্ধার করা হয়।

ওসি জানান, ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। আর আটক জসিম ও সুমনের বিরুদ্ধে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি নিহত সুমনের অটোরিকশা উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

Comments

Check Also

ভাটারায় বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার প্রেমিকার বাসা থেকে

রাজধানীর ভাটারায় প্রেমিকার বাসা থেকে আশিক এলাহী নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। …