Saturday , 21 September 2019

শিশু সন্তানের সামনে তার মায়ের গায়ে পেট্রোল ঢেলে আগুন

রাজশাহীর পুঠিয়ায় বানেশ্বরে নিজের শিশু সন্তানের সামনে এক কলেজছাত্রীর গায়ে আগুন দিয়েছে দুর্বৃত্ত। মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকালে কাচারি মাঠ সংলগ্ন ভূমি অফিসের পিছনের রাস্তায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত কলেজ ছাত্রী জেরিন আক্তারকে (২৬) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আগুনে তার মুখ ঝলসে গেছে।

জানা গেছে, জেরিন ও তার স্বামী মিজানুর দুই বছর থেকে বানেশ্বর এলাকায় ভাড়া থাকেন। ভিকটিমের চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় পুলিশকে এখনো কোনো তথ্য দেয়নি পরিবার। ঘটনার প্রত্যক্ষদর্শী আবদুর রাজ্জাক জানান, সকাল ৭টার দিকে এক নারীর চিৎকার শুনে ঘুম থেকে উঠে বাইরে বেরিয়ে দেখি একজন বোরকা পড়া নারীর শরীরে আগুন জ্বলছে। এসময় তার পাশে দাঁড়িয়ে থাকা ৫ বছরের শিশু সন্তানটি ভয়ে কাঁপছে। তাৎক্ষণিক প্রতিবেশীরা পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনেন এবং তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থলে দুইটি বোতল ও একটি হাতুড়ি এবং একটি কাঠের চলা পাওয়া গেছে।

জেরিনের মা জেসমিন আক্তার বলেন, ‘তার মেয়ে ঢাকায় পড়াশোনা করতো। পরে রাজশাহী কলেজে ভর্তি হয়েছে। ঢাকায় ধানমণ্ডির রায়ের বাজার এলাকায় থাকাকালীন এক ছেলে সঙ্গে ফেসবুকে জেরিনের কথা হতো। পরে বিভিন্ন বিষয়ে ওই ছেলে মোবাইল ফোনে তাকে বিরক্ত করতো। কিন্তু সেই ছেলেই যে এ কাজ করেছে, বিষয়টি তারা এখনো নিশ্চিত নন।’

Comments

Check Also

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী

কিশোরগঞ্জে কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী কটিয়াদী উপজেলা যুবদলের সভাপতি হাবিবুর রহমান রাসেল …