Friday , 15 November 2019

সানি লিওন এবার নওয়াজউদ্দিনের সঙ্গে নতুন গানে ঝড় তুললেন

বলিউডে আইটেম গানের ক্ষেত্রে প্রযোজকদের পছন্দের তালিকায় শীর্ষে থাকেন সানি লিওন। সেটা যেনো আরো একবার প্রমাণ করলেন বেবিডল। ‘মোতিচুর চাকনাচুর’ সিনেমার ‘বাতিয়া বুঝা দো’ গানে ডান্স ফ্লোরে ঝড় তুললেন তিনি। সম্প্রতি মুক্তি পাওয়া এই গানে সানির বিপরীতে দেখা যায় নওয়াজউদ্দিন সিদ্দিকীকে।

ইউটিউবে ভাইরাল হয়েছে সানি-নওয়াজউদ্দিনের নতুন আইটেম গান। এই গানের সুর দিয়েছেন রাজমি গুলাটি। গানটি গেয়েছেন রামজি গুলাটি ও জ্যোতিকা।

তবে নেটিজেনদের এই জুটির কেমিস্ট্রি যে মনে ধরেছে তা বলাই বাহুল্য। লাল শাড়িতে লাস্যময়ী ভূমিকায় দেখা যায় বেবিডলকে আর ব্যাড বয় ইমেজে দেখা যায় নওয়াজকে। গত তিন দিনে ইউটিউবে এই গানের ভিউ হয়েছে ৩৫ লাখ ২০ হাজার।

 

আগামী ১৫ নভেম্বর প্রেক্ষাগৃহে আসতে চলেছে দেবামিত্রা বিসওয়াল পরিচালিত ‘মোতিচুর চাকনাচুর’ ছবি। কমেডি-ড্রামাধর্মী এই সিনেমায় মুখ্য ভূমিকায় থাকছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। সঙ্গে থাকছেন আথিয়া শেট্টি।

নতুন গানে নওয়াজউদ্দিনের সঙ্গে ঝড় তুললেন সানি লিওন

এই ছবিতে ৩৬ বছরের এক বিয়ে পাগলের ভূমিকায় দেখা যাবে নাওয়াজকে। কর্মসূত্রে দুবাইয়ে থাকেন। তবে পরে তাকে সেই চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। এই কথা তিনি কাউকেই বলার সাহস পাননি। অন্যদিকে বিয়ে করতে চান অনিতা (আথিয়া শেট্টি)। বিয়ের পরে বররে সঙ্গে বিদেশে প্রতিষ্ঠিত হতে চান তিনি। দুজনের বিয়ের পরেই সত্যের উন্মোচন হয়। এইভাবেই এগোতে থাকে টিত্রনাট্য।

 

Comments

Check Also

ক্যাসিনো ইস্যুতে এবার আটকে গেলো ‘শাহেনশাহ’

চার অক্টোবর মুক্তি পাবে ‘শাহেনশাহ’। এমন ঘোষণাই দিয়েছিলেন ছবিটির প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম …