মঙ্গলবার , ১৮ ডিসেম্বর ২০১৮

সালমান খান কেন প্রিয়াঙ্কার বিয়েতে খুশি নন?

বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপস্টার নিক জোনাসের বাগদান সম্পন্ন হয়েছে। ‘নিয়াঙ্কা’র প্রেমের গুঞ্জনের মধ্যে শুক্রবার পশ্চিমা সংবাদমাধ্যমগুলো বাগদানের খবর নিশ্চিত করেছে।
১৮ জুলাই নিজের ৩৬তম জন্মদিনেই নিকের সঙ্গে প্রিয়াঙ্কা বাগদান সেরেছেন বলে জানা গেছে। বলিউড দেশিগার্ল বলছেন এখন তার ‘নিক অব টাইম’। চলতি বছর শেষেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। প্রিয়াংকা-নিকের বিয়ের খবরে দারুণ খুশি বলিউড পাড়া।
শুধুমাত্র অখুশি হয়েছেন বলিউড ‘এলিজিবল ব্যাচেলর’ খ্যাত অভিনেতা সালমান খান ও ‘ভারত’ ছবি প্রযোজক নিখিল নামিত। হঠাৎ প্রিয়াঙ্কার বিয়ের সিদ্ধান্তে মোটেই খুশি নন তারা। এর পেছনে যে কারণ রয়েছে তাহল, নিকের সঙ্গে কোয়ালিটি টাইম পার করার জন্য ‘ভারত’ ছবিটি থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা।
প্রায় ১২ বছর পর সালমান খানের সঙ্গে জুটি বেঁধে ‘ভারত’-এ অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু হঠাৎ করে প্রিয়াঙ্কা ছবিটিতে অভিনয় না করার সিদ্ধান্ত জানিয়ে দিলে এ অভিনেত্রীর ওপর সালমান প্রচণ্ড রেগে যান। আর কখনও প্রিয়াঙ্কার সঙ্গে কাজ না করার কথাও বলেছেন তিনি।
এদিকে ছবিটির প্রযোজক নিখিল নামিত সংবাদমাধ্যম মিড ডে কে দেয়া এক সাক্ষাৎকারে মাত্র দুদিন আগে হঠাৎ করে এভাবে সরে যাওয়াকে প্রিয়াঙ্কার অপেশাদারিত্ব বলে উল্লেখ করেন।
তবে সালমান ও নিখিল অখুশি হলেও ‘ভারত’ ছবির পরিচালক আলি আব্বাস জাফর কিন্তু বিয়ের খবরে দারুণ খুশি। তিনি জানান, ‘প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’-এ কাজ করছেন না। এর পেছনে বিশেষ কারণ রয়েছে। তিনি শেষ সময়ে এসে সিদ্ধান্ত জানিয়েছেন। তবে আমরা অনেক খুশি। ‘ভারত’ টিমের পক্ষ থেকে তার সুখী জীবন কামনা করছি।’

Comments

Check Also

এখন প্যাকেটে করে কিনতে পাওয়া যাচ্ছে তৈমুরকে!

খএন প্যাকেটে করে কিনতে পাওয়া যাচ্ছে কারিনা কাপুর খান ও সাইফ আলী খানের ছেলে তৈমুরকে! …