Sunday , 7 June 2020

সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে টালিউড নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বাংলাদেশের অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলা।

আজ শুক্রবার সন্ধ্যায় হচ্ছে এই বিয়ের আনুষ্ঠানিকতা। এরই মধ্যে শেষ হয়েছে সব প্রস্তুতি। বিয়ে বাড়িতে পৌঁছে গেছেন স্বজনরাও।

গত কয়েকদিন শোবিজে কান পাতলেই শোনা যাচ্ছিল, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করবেন সৃজিত ও মিথিলা। কিন্তু ফেব্রুয়ারি আসতে এখনও অনেক দিন বাকি। তাই তারা এখনই বিয়েটা সেরে ফেলছেন।

ভারতীয় গণমাধ্যমের খবর, বিয়ের সময় সৃজিত পরবেন পাজামা, পাঞ্জাবি ও জহরকোট। মিথিলা পরবেন লাল জামদানি। বিয়েতে মিথিলার বাবা-মা ও মেয়ে আয়রাসহ পরিবারের অন্য সদস্য এবং সৃজিতের মা ও বোন ছাড়াও টালিউড তারকা রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম, পিয়া উপস্থিত থাকছেন বলে জানা গেছে।

রেজিস্ট্রি ম্যারেজের পর টালিউডের সকল অতিথিদের নিয়ে বিশেষ পার্টি হবে। সৃজিতের বাড়িতে খাওয়া দাওয়া শুরু দুপুরে। খাঁটি বাঙালি রান্না। সন্ধ্যাবেলা বিরিয়ানি হবে। মিথিলার পরিবার দুই কেজি ওজনের চারটি ইলিশ নিয়ে গেছেন সৃজিতের জন্য।

সৃজিত জানান, আজ তাদের রেজিস্ট্রি বিয়ে হচ্ছে। মিথিলা বলেন, ‘আমি আর সৃজিত দুইজনই কাজপাগল। আবার আমরা ভীষণ অলস। এটা বলে বোঝানো যায় কি না জানি না। কিন্তু এতেই আমাদের আসল মিল।’

বছরখানেক ধরে সৃজিতের সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন। সৃজিতের সঙ্গে মিথিলার পরিচয় হয় একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখান থেকেই বন্ধুত্ব। তারপর প্রেম। এবার তাদের সেই প্রেম বিয়েতে গড়াচ্ছে।

Comments

Check Also

সড়ক দুর্ঘটনায় ‘মিস পাকিস্তান ওয়ার্ল্ড’ নিহত

দুর্ঘটনায় মারা গেছন সাবেক মিস পাকিস্তান জানিভ নাভিদ। গত ১ ডিসেম্বর নিউইয়র্কের মেরিল্যান্ডের কলেজ পার্কের …