Friday , 10 April 2020

৫০ টাকার মাস্ক ২২৫৫ টাকা, ২ লাখ টাকা জরিমানা

বেশি দামে মাস্ক বিক্রির অভিযোগে অনলাইন শপ দারাজকে ২ লাখ টাকা জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। রবিবার (১৫ মার্চ) বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়।

এর আগে, বিকেল ৫টার দিকে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত দারাজের বনানী কার্যালয়ে অভিযান শুরু করে। সেখান থেকে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় প্রতিষ্ঠানটির গোডাউনে অভিযান চালায় র‌্যাব।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম সাংবাদিকদের বলেন, ৫০ টাকার মাস্কের বক্স বিক্রি করা হয়েছে ২২৫৫ টাকায়। এ অভিযোগে ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহযোগিতায় দারাজকে দুই লাখ জরিমানা করা হয়েছে। তাদের প্রথমবারের মতো সতর্ক করা হয়েছে। আমরা মনিটরিং করব। এরপরেও ভবিষ্যতে এরকম বাড়তি দাম রাখলে তাদের প্রতিষ্ঠানটিকে সিলগালা করা হবে।

সরোয়ার আলম আরো বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ জনগণ যেসব দোকানে পণ্য কিনতে গিয়ে বাড়তি দাম মেটাচ্ছেন, অভিযোগ পেলে ওইসব দোকানেও অভিযান চালানো হবে।

Comments

Check Also

রমজান শরীফে অফিসের সময় সকাল ৯টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত

আসন্ন রমজান মাসের জন্য সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত এবং আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে অফিসের সময়সূচি সকাল ৯টা …