২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

আগুনে পুড়ে ছাই কোটালীপাড়ায় ৪ দোকান, ৫০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আগুনে ৪টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

মঙ্গলবার ভোর ৫ টার দিকে উপজেলার নাগরা বাসস্ট্যান্ডে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয় জনগণ ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় ৫ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত দোকান মালিক আইয়ুব আলীকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

নাগরা বাসস্ট্যান্ড দোকান মালিক সমিতির সভাপতি আতিকুজ্জামান বাদল বলেন, ভোর ৫টার দিকে আইয়ুব আলী শেখের মুদি দোকান থেকে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুন লাগে। আগুনে মাহাবুব আলম খানের মেশিনারী পার্সের দোকান, ইদ্রিস আলী শেখের মুদি দোকান, আইয়ুব আলী শেখের মুদি দোকান ও রিয়াদ ফকিরের মুদি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এই ৪টি দোকান পুড়ে যাওয়ায় ৪ ব্যবসায়ীর প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মাহাবুব আলম খান বলেন, ব্যাংক ঋণ নিয়ে আমি এই দোকান করেছিলাম। আমি এখন কিভাবে ব্যাংক ঋণ পরিশোধ ও নতুন করে ব্যবসা শুরু করবো ভেবে পাচ্ছি না। আমরা ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা যদি সরকারি সাহায্য সহানুভূতি না পাই তাহলে আমাদের পথে বসতে হবে।

কোটালীপাড়া ফায়ার স্টেশনের ইনচার্জ নজরুল ইসলাম বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষতির পরিমাণ নির্ণয়ের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Comments

Facebook
Twitter
Pinterest
Reddit
Skype
Email
LinkedIn

নিউজ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১