২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে উদ্ধার অপহৃত ৪ গ্রামবাসী

খাগড়াছড়িতে অপহৃত চার গ্রামবাসীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের হাইস্কুল মাঠ এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলেন-জেলা সদরের জোরমরম এবং শিবমন্দির এলাকার বাসিন্দা টোকাই ত্রিপুরা, সুকেন্দু ত্রিপুরা, সিন্দুরায় ত্রিপুরা ও মশা ত্রিপুরা।

খাগড়াছড়ি সদর থানার ওসি সাহাদাত হোসেন টিটো বলেন, সোমবার রাত থেকে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। সন্ত্রাসীরা পুলিশের তৎপরতা টের পেয়ে অপহৃত চার ব্যক্তিকে ছেড়ে দিতে বাধ্য হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তাদেরকে হাইস্কুল মাঠ এলাকা থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে স্বজনদের হাতে তুলে দেওয়া হবে।

সোমবার বিকেলে ‘ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)’-এর একটি কর্মসূচিতে যোগদান শেষে ফেরার পথে শহরের মহাজন পাড়া এলাকা থেকে এই চার ব্যক্তি অপহৃত হয়েছিলেন। এ ঘটনার প্রতিবাদে সোমবার বিকেল থেকেই জেলার খাগড়াছড়ি-পানছড়ি সড়কে উত্তেজনা বিরাজ করছিল। মঙ্গলবার সকাল থেকে ইউপিডিএফ সমর্থকরা রাস্তায় নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করে খাগড়াছড়ি-পানছড়ি সড়কে যান চলাচল বন্ধ করে দেন।

ভাইবোনছড়া ইউপি চেয়ারম্যান পরিমল ত্রিপুরা জানান, উদ্ধারের খবর পেয়ে থানায় এসেছি। উদ্ধার হওয়া চারজনই হতদরিদ্র।

এ দিকে ইউপিডিএফ-এর পক্ষ থেকে চারজনকে অপহরণের ঘটনায় সংস্কারপন্থী জনসংহতির সন্ত্রাসীদের দায়ী করা হলেও অস্বীকার করেন তারা।

Comments

Facebook
Twitter
Pinterest
Reddit
Skype
Email
LinkedIn

নিউজ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১