২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
  • কিশোর
  • খুলনায় পুলিশ এক কিশোরের লাশ নদী থেকে উদ্ধার করে।

খুলনায় পুলিশ এক কিশোরের লাশ নদী থেকে উদ্ধার করে।

খুলনায় নদী থেকে মুছা শিকদার (১৬) নামে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রূপসা উপজেলার আলাইপুর গ্রামের আঠারোবাকী নদী থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। মুছা রূপসা উপজেলার আলাইপুর গ্রামের মোস্তাকিন শিকদারের ছেলে।
এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মুছা শিকদার রূপসা উপজেলা সদরের একটি মাদ্রাসায় পড়ালেখা করত। এক বছর আগে তাকে তার পিতা মোস্তাকিন শিকদার আলাইপুর গ্রামের দক্ষিণপাড়ায় বাড়ির পাশে একটি মুদি দোকান করে দেয়। তারপর থেকে সে ওই দোকানে ব্যবসা করত। দোকানদারি শেষে রাতে সে দোকানের ভেতরেই ঘুমাতো।
গত বুধবার রাত ১১টার দিকে বাড়ি থেকে রাতের ভাত খেয়ে সে দোকানে যায়। এ সময় ৫-৬ জন ব্যক্তি তার দোকানে মালামাল কিনতে যায়। বৃহস্পতিবার সকালে তার পিতা দোকানে গিয়ে দেখতে পায় দোকান বাইরে থেকে তালা মারা। তিনি বাড়ি থেকে আরেকটি চাবি এনে দোকান খুলে দেখতে পান দোকানের মধ্যে মুছা নেই। খোঁজাখুঁজির এক পর্যায়ে এলাকাবাসী দেখতে পায় মুছার বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে আঠারোবাকী নদীতে তার লাশ ভাসছে। খবর পেয়ে রূপসা থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।
রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুছাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে কী কারণে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি।

Comments

Facebook
Twitter
Pinterest
Reddit
Skype
Email
LinkedIn

নিউজ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০