১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

ধর্ষককে ২৫ বার কুপিয়ে থানায় ফোন মহিলার, খুন করেছি

ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে কুপিয়ে খুন করে নিজেই পুলিশে খবর দিলেন এক মহিলা। এর পরেই মধ্যপ্রদেশ পুলিশ ওই মহিলাকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, ছুরি দিয়ে কমপক্ষে ২৫ বার কোপ মেরে খুন করা হয়। কিন্তু কীসের এত রাগ? মহিলা জানিয়েছেন, ২০০৫ সাল থেকে ১৫ বছর ধরে তাঁকে বার বার ধর্ষণ করে ওই ব্যক্তি। গত ১২ অক্টোবর ফের সেই চেষ্টা করতে গেলেই তিনি অস্ত্র হাতে তুলে নেন।

রাজধানী ভোপাল থেকে ২০০ কিলোমিটার দূরে গুনা জেলার এই ঘটনায় মৃতের নাম ব্রিজভূষণ শর্মা। পুলিশ জানিয়েছে, ওই ব্রিজভূষণ জেলার অশোক নগরের বাসিন্দা। খুনের অভিযোগে মহিলার বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

ওই মহিলা পুলিশকে জানিয়েছেন, ব্রিজভূষণ তাঁর প্রতিবেশী ছিল। মাত্র ১৬ বছর বয়সে তিনি প্রথম বার ওই ব্যক্তির হাতে ধর্ষিত হন। সেই মুহূর্তের একটি ভিডিয়ো তুলে রাখে ব্রিজভূষণ। এর পর ব্ল্যাকমেলিং চলতে থাকে। ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার শাসানির মুখে দিনের পর দিন তিনি শারীরিক সম্পর্কে যেতে রাজি হন। মহিলার বিয়ে হয়ে যাওয়ার পরেও একই ভাবে হুমকি ও অত্যাচার চলতে থাকে। দিন দিন তা বাড়তেই থাকে। এবার তাই নির্যাতককে চরম শাস্তি দেওয়ার সিদ্ধান্ত নেন দুই মেয়ের মা।

খুনের দিন ঠিক কী হয়েছিল তাও পুলিশকে জানিয়েছেন মহিলা। তাঁর বয়ান মতো, গত ১২ অক্টবোর মদ্যপ অবস্থায় ব্রিজভূষণ তাঁর বাড়িতে আসে। সেদিন তাঁর স্বামী কর্মসূত্রে শহরের বাইরে ছিলেন। সেই সুযোগটা নিয়েই ধর্ষণ করতে আসে ব্রিজভূষণ। মহিলার দুই মেয়ে তখন অন্য ঘরে ঘুমাচ্ছিল। এমন সময় মেয়েদের হেনস্থা করার কথা বলে ব্রিজভূষণ। এর পরেই তিনি রান্নাঘর থেকে ছুরি নিয়ে এসে এলোপাথাড়ি ভাবে কোপাতে শুরু করেন। মৃত্যু হয় ব্রিজভূষণের। এর পরেই থানায় ফোন করে সমস্তটা জানিয়ে খুনের কথা স্বীকার করেন মহিলা।

Comments

Facebook
Twitter
Pinterest
Reddit
Skype
Email
LinkedIn

নিউজ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০