২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
  • অপরাধ
  • পুলিশ রোগী সেজে ভুয়া চিকিৎসককে ধরল

পুলিশ রোগী সেজে ভুয়া চিকিৎসককে ধরল

রোগী সেজে ইমন চৌধুরী নামে এক ভুয়া চিকিৎসককে ধরলেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আফজাল হোসেন। মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুরের হাজীগঞ্জ বাজারের বিশ্বরোডস্থ নিউ লায়ন্স চক্ষু হাসপাতালের ভুয়া চিকিৎসক ইমন চৌধুরীকে গ্রেফতার করা হয়। প্রায় আড়াই বছর ধরে এই চিকিৎসক চিকিৎসা দিয়ে আসছেন।

জানা যায়, ইমন চৌধুরীর গ্রামের বাড়ি ফরিদপুর জেলায়। তিনি ফরিদপুরের একটি কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন বলেও দাবি করেন। চাঁদপুরের হাজীগঞ্জে কর্মজীবন হলেও তার স্ত্রী ও সন্তানরা থাকেন ঢাকায়।

সরোজমিনে গিয়ে জানা গেছে, হাজীগঞ্জ থানা পুলিশের এক সদস্য রোগী সেজে নিউ লায়ন্স চক্ষু হাসপাতালে যান। ওই সময় ভুয়া চিকিৎসক ইমন চৌধুরী তার বাম চোখ অপারেশনের কথা বলেন। এদিকে প্রস্তুত থাকা অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন ও পুলিশের সঙ্গীয় ফোর্স হাসপাতালে হানা দেয়। এ সময় ভুয়া চিকিৎসক ইমন চৌধুরী কোন কাগজপত্র দেখাতে পারেননি। তিনি চিকিৎসকের পাশাপাশি হাসপাতালে ব্যবস্থাপকের দায়িত্ব পালন করেন বলে নিশ্চিত হওয়া গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন জানান, ভুয়া চিকিৎসক ইমন চৌধুরীকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এই অভিযানে অংশ নেন হাজীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক ফারুক হোসেনসহ গোয়েন্দা পুলিশ সদস্যবৃন্দ।

Comments

Facebook
Twitter
Pinterest
Reddit
Skype
Email
LinkedIn

নিউজ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১