২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

ভোলায় ব্যাংকের এজেন্টকে গলা কেটে হত্যা

ভোলার মনপুরায় ডাচ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্টকে নিজ বাড়ির উঠানে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় ওই এজেন্টের দোকান থেকে তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে টাকার জন্য এই হত্যাকাণ্ডটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। এছাড়াও থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

নিহত হলেন উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মো. মজিবুল হক মোল্লার বড় ছেলে মো. আলাউদ্দিন মোল্লা। রবিবার রাত সাড়ে ১২টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার থেকে বাড়ি ফেরার পর ওই এজেন্টের নিজ বাড়ির সামনের উঠানে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

আটককৃত ৪ সন্দেহভাজন হলেন, নিহত ওই এজেন্টের কর্মচারী হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা দিবাকর, অপর তিনজন হলেন, মো. শামীম (২০), মো. শাহীন (১৮) ও মো. মাকছুদ (১৮)। এদের সবার বাড়ি তজুমুদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের হাজিকান্দি গ্রামে।

প্রতিবেশী আমিনুল ইসলাম শামীম জানান, রাতে আলাউদ্দিন গলায় হাত ধরে আমার বাড়িতে দৌড়ে আসে। প্রথমে আমি ভয় পেয়ে যাই। তার সারা শরীরের রক্তমাখা ছিল। একপর্যায়ে আমি ডাক চিৎকার শুরু করলে স্থানীয়রা ঘর থেকে বের হয়ে আসে। পরে মোটরসাইকেলযোগে মনপুরা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

মনপুরা সদর হাসপাতালের কর্তব্যরত ডা. মশিউর রহমান জানান, গলাকাটা রোগী হাসপাতালে আসার আগেই মৃত্যু হয়।

মনপুরা থানার ওসি ফোরকান আলী জানান, সন্দেহভাজন চারজনকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্ত করার জন্য ভোলায় প্রেরণ করা হয়েছে। এছাড়াও অধিকতর তদন্তে মনপুরা আসছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান। এই ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Comments

Facebook
Twitter
Pinterest
Reddit
Skype
Email
LinkedIn

নিউজ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০