১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

সড়ক দুর্ঘটনায় ফেনীতে নিহত আট

ফেনীতে মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে বাস গাছের সাথে ধাক্কা লেগে আট যাত্রী নিহত ও ২০ জন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী সদর উপজেলার লেমুয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন বিক্রমপুরের সুজন মিয়া ও ঢাকার শাহাদাত হোসেন।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, রাজধানীর মিরপুর থেকে প্রাইম পরিবহনের একটি পিকনিক বাস বৃহস্পতিবার সকালে কক্সবাজার যাচ্ছিল। বাসটি লেমুয়া এলাকা অতিক্রমের সময় নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে মহাসড়কের বাইরে গাছের সাথে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ছয়জন মারা যায়। পরে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়ার পর আরো দুজন মারা যান। এদের মধ্যে একটি শিশুও আছে।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ওসি মো. শাহজাহান খান জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুত আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়।

ফেনী সদর হাসপাতালের আরএমও ডা. আবু তাহের বলেন, আহত ২০ জনকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনা হয়েছিল। তাদের মধ্যে সাতজনকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকিদের ফেনী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

Comments

Facebook
Twitter
Pinterest
Reddit
Skype
Email
LinkedIn

নিউজ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০