Wednesday , 3 March 2021

কুমিল্লায় তুচ্ছ কারণে এক খামারের শ্রমিককে পিটিয়ে হত্যা

কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবু কাউসার (৩৫) নামে পোল্ট্রি খামারের এক শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। জেলার বুড়িচং উপজেলার পাহাড়পুর গ্রামের লন্ডন প্রবাসী আমজাদের মালিকানাধীন পোল্ট্রি খামারে বুধবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্ত্রী রেহানা আক্তার বাদী হয়ে সুমন নামের একজনকে আসামি করে সন্ধ্যায় বুড়িচং থানায় মামলা দায়ের করেছেন। নিহত কাউসার ওই উপজেলার বাকশীমুল ইউনিয়নের বেলবাড়ি গ্রামের আনু মিয়ার ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আবু কাউসার পার্শ্ববর্তী পাহাড়পুর গ্রামের লন্ডন প্রবাসী আমজাদ হোসেনের মালিকানাধীন পোল্ট্রি খামারে প্রতিদিনের মতো বুধবার সকালে কাজ করতে যান। এ সময় আমজাদের ছোট ভাই সুমনের সঙ্গে কাউসারের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সুমন উত্তেজিত হয়ে লাঠি দিয়ে কাউসারের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন।
স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।
বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী রেহানা আক্তার বাদী হয়ে সুমনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।
।।
বিষয় :   কুমিল্লা

Comments

Check Also

অগ্নিকাণ্ডে রায়পুরে ২৬ দোকান পুড়ে ছাই

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউপির মেঘনা উপকুলীয় অঞ্চল খাসেরহাট বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ২৬টি দোকান …