Tuesday , 13 April 2021

কুড়িগ্রামে বাঁশঝাড় থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় বাঁশঝাড় থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তির নাম শামছুল হক (৭৫)। তিনি এলাকার কছিমুদ্দিনের ছেলে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রামখানা ইউনিয়নের আশকরনগর পোলাদিরপাড়া এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শামছুল হক ঘটনার তিন দিন আগে পোলাদিরপাড়ার নিজ বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। তিনি প্রায়ই এভাবে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে কিছুদিন পর ফিরে আসতেন। এবারও তিনি বাড়ি না ফেরায় ছোট স্ত্রী রোকেয়া বেগম (৪০) ধারণা করছিলো তার স্বামী হয়ত অন্য কোথাও কাজের উদ্দেশ্যে অথবা ওই ইউনিয়নের আজমাতা গ্রামে বড় স্ত্রী জোবেদার (৬০) বাড়িতে গিয়েছেন।

এরপর মঙ্গলবার বিকালে এক ব্যক্তি ওই গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া মরা দুধকুমর নদীতে মাছ ধরতে গেলে নদীর তীরে পোলাদিপাড়া শ্মশানের পার্শ্ববর্তী বাঁশঝাড়ে সাদা গেঞ্জি পরা এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে পার্শ্ববর্তী এলাকার লোকজন ছুটে এসে দেখেন সেখানে পড়ে থাকা মৃত ব্যক্তি শামছুল হক। পরে তারা পুলিশে খবর দিলে নাগেশ্বরী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠায়।

মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) বাতেন বলেন, ‘এ ঘটনায় তার প্রথম স্ত্রী জোবেদা বেগম বাদী হয়ে নাগেশ্বরী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। মৃতের শরীরে কোন আঘাতের চিহ্ন না থাকায় ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।’

 

Comments

Check Also

আরেকটি তিমির মরদেহ ভেসে এলো সৈকতে

কক্সবাজারের হিমছড়ি সৈকতে শুক্রবার দুপুরের জোয়ারের সাথে ভেসে আসা মরা তিমিটি একইদিন দিবাগত রাত ১টার …