Tuesday , 13 April 2021

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ২ কিশোরের মৃত্যু

দিনাজপুরের বিরলে পূজা দেখতে বের হয়ে সড়ক দুর্ঘটনার শিকার হয়ে ২ কিশোরের মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছে আরও এক কিশোর। শনিবার সকালে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দুই কিশোরের মৃত্যু হয়।

গত শুক্রবার দিবাগত রাতে বিরল উপজেলার রাজারামপুর ইউনিয়নের চনকালী নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, উপজেলার হাসিলা গ্রামের হরিদাস রায়ের ছেলে মিন্টু রায় (১৬) ও একই এলাকার গয়নাথ রায়ের ছেলে সনজিৎ রায় (১৫)। আহত হয়েছে একই এলাকার সন্তোষ রায়ের ছেলে সোহাগ রায় (১৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি মোটরসাইকেল নিয়ে ৩ কিশোর বিভিন্ন মণ্ডপে পূজা দেখতে বের হয়। রাতে চনকালী গ্রামের রাস্তা দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ওই ৩ কিশোর গুরুতর আহত হয়।

আহতাবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে মিন্টু রায় ও সনজিৎ রায়ের মৃত্যু হয়। এখনও গুরুতর অবস্থায় ভর্তি রয়েছে আরেক কিশোর সোহাগ রায়।

বিরল থানার পরিদর্শক (ওসি) এটিএম গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করে জানান, এই ঘটনায় বিরল থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Comments

Check Also

লকডাউনে ‘মুভমেন্ট পাস’ যারা পাবেন

দেশে করোনা সংক্রমণ রোধে আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে সপ্তাহব্যাপী কঠোর লকডাউন। ইতোমধ্যে পুলিশ সদর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *