৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
  • জাতীয়
  • বাসায় শেকলে বেঁধে ধর্ষণ তরুণীকে, চার আসামি আবারও ২ দিনের রিমান্ডে

বাসায় শেকলে বেঁধে ধর্ষণ তরুণীকে, চার আসামি আবারও ২ দিনের রিমান্ডে

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় শেকলে বেঁধে তরুণীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় চার আসামির আবারও ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসামিরা হলেন- সান, হিমেল, রকি ও সালমা ওরফে ঝুমুর।

মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক ফারুকুল ইসলাম ৩ দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে পুনরায় ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলামের আদালত প্রত্যেকের আবারও ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে মোহাম্মদপুর থানার (নারী-শিশু) সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক উত্তম কুমার ‘আমাদের নতুন সময়’কে এসব তথ্য জানান।

গত সোমবার (১ এপ্রিল) এ চার আসামির ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

জানা যায়, মোহাম্মদপুরের একটি বাসায় শেকলে বাঁধা অবস্থায় ২৫ দিন ধরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন এক তরুণী। নবীনগর হাউজিংয়ের ওই বাসায় তাকে আটকে রেখে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগে ৩১ মার্চ রাতে মোহাম্মদপুর থানায় মামলা করেন ভুক্তভোগী তরুণী। এর আগে তরুণীর চিৎকারে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে এক ব্যক্তি ফোন করলে পুলিশ তরুণীকে শেকলে বাঁধা অবস্থায় উদ্ধার করে।

Comments

Facebook
Twitter
Pinterest
Reddit
Skype
Email
LinkedIn

নিউজ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০