২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
  • সারাদেশ
  • রাউজানে চাঁদের গাড়ির ধাক্কায় চট্টগ্রামে ১ শিশু নিহত

রাউজানে চাঁদের গাড়ির ধাক্কায় চট্টগ্রামে ১ শিশু নিহত

চট্টগ্রামের রাউজানে বেপরোয়া চাঁদের গাড়ির ধাক্কায় সানজিদা আক্তার মুক্তামণি (৭) নামের এক শিশু শিক্ষার্থী ঘটনাস্থলে প্রাণ হারিয়েছেন। ২০ জানুয়ারি (বুধবার) সকালে উপজেলার হলদিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের শহীদ জাফর সড়কে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহত শিশুটি রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জানিপাথর গ্রামের সিদ্দিকী আহম্মেদের বাড়ীর দিনমজুর মো. আজিজের মেয়ে। এবং স্থানীয় জানিপাথর নুরানী তালীমুল মাদরসার প্রথম শ্রেণীর শিক্ষার্থী।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম দৈনিক ইত্তেফাককে বলেন, তৌহিদুল ইসলাম অপ্রাপ্ত বয়স্ক চালক দ্বারা চালিত একটি চাঁদের গাড়ি (চট্টগ্রাম দ-১০৭৮) বেপরোয়াভাবে শিশুটিকে ধাক্কা দিলে শিশুটি ঘটনাস্থলে প্রাণ হারান। এটি দূর্ঘটনায় মৃত্যু নয়, এটি হত্যা। সড়কে চলাচলকৃত অধিকাংশ চাঁদের গাড়ির লাইসেন্স নেই। লাইসেন্স নেই চালকদেরও।

দুর্ঘটনার খবর প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন জানায়, নিহত শিশুটির পরিবার মামলা না করায় স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্যদের উপস্থিতিতে লাশটি ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গাড়িটি জব্দ করা হলেও ড্রাইভারকে আটক করা সম্ভব হয় নি।

Comments

Facebook
Twitter
Pinterest
Reddit
Skype
Email
LinkedIn

নিউজ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১