২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
  • সারাদেশ
  • অগ্নিকান্ডে ২০টি বাড়ি পুড়ে ছাই কিশোরগঞ্জে

অগ্নিকান্ডে ২০টি বাড়ি পুড়ে ছাই কিশোরগঞ্জে

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের পুরান টেপারহাট বৈদ্ধপাড়ায় অগ্নিকান্ডে পুড়ে গেছে ১৩ পরিবারের অন্তত ২০টি টিনের বাড়ি। মঙ্গলবার বিকাল ৪টার দিকের এই ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমান প্রায় অর্ধকোটি টাকা বলে জানা গেছে।

এলাকাবাসী জানায় গ্রামের মৃত কুতুবুদ্দিনের ছেলে ভেণ্টু মাহমুদের বাড়ির সামনে খড়ের গাঁদায় হঠাৎ করে আগুল লেগে যায়। মূহুর্তেই তা আশে পাশে ছড়িয়ে পড়ে। এতে ভেণ্টু মাহমুদ সহ এলাকার ১৩ পরিবারের অন্তত ২০টি টিনের ঘরে আগুন লেগে যায়। এর মধ্যে জাহিদুল ইসলাম নামের এক ব্যবসায়ীর বসত ঘরে রাখা নগদ সাড়ে ৪ লাখ টাকা, ধান, আসবাবপত্র ও অন্যান্য সামগ্রী পুড়ে যায়।

গাড়াগ্রাম ইউপি চেয়ারম্যান মারুফ হোসেন অন্তিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘আগুনের সুত্রপাতটি রহস্যজনক। যে ১৩ পরিবারের ক্ষতি হয়েছে তাদের সবাই প্রভাবশালী কৃষক ও ব্যবসায়ী। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে’।

আরও পড়ুন: নওগাঁয় ৮টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৩

কিশোরগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ রেদওয়ানুজ্জামান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হলেও ২০টি বাড়ি পুরোপুরি পুড়ে যায়। তবে আগুন নিয়ন্ত্রনে আসায় ওই এলাকার ১৫ পরিবারের বসতঘর রক্ষা পেয়েছে’।

Comments

Facebook
Twitter
Pinterest
Reddit
Skype
Email
LinkedIn

নিউজ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১